রংপুরে ১৫ মিনিটের বিক্ষোভ করেছে বিএনপি-জামায়াত
বাংলাদেশ

রংপুরে ১৫ মিনিটের বিক্ষোভ করেছে বিএনপি-জামায়াত

বিএনপি-জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার (১ নভেম্বর) নগরীর আরকে রোড বিনোদপুর এলাকায় জেলা বিএনপি ও জামায়াতে ইসলামী আলাদা আলাদা রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। ১৫ মিনিটের বিক্ষোভ শেষে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

সকাল সাড়ে ১০টার দিকে জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্যসচিব আনিসুর রহমান লাকুর নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী মহাসড়কে ব্যারিকেড দিয়ে বিক্ষোভ করেছে। এর আগে, বিভিন্ন স্থান থেকে বিএনপির নেতাকর্মীরা আরকে রোড এলাকায় সমবেত হয়ে রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। ১৫ মিনিট স্থায়ী বিক্ষোভ শেষে দ্রুত তারা স্থান ত্যাগ করেন।

অপরদিকে জামায়াত ইসলামী বেলা পৌনে ১১টার দিকে বিনোদপুর রেলগেট এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে জেলা ও মহানগর জামায়াতের নেতাকর্মীরা অংশ নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই দ্রুত তারা সরে পড়েন।

এর আগে, সকাল ৯টার দিকে নগরীর প্রাইম মেডিক্যাল কলেজের কাছে রংপুর-বদরগঞ্জ সড়কে মহানগর বিএনপির উদ্যোগে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

এ ব্যাপারে কোতয়ালী মেট্রো থানার ওসি মাহফুজার রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আরকে রোডে বিএনপি ও জামায়াত ঝড়ের বেগে এসে ব্যানার নিয়ে অবরোধ স্লোগান দিয়েছে বলে শুনেছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই তারা সটকে পড়েন।

Source link

Related posts

দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারে মদের বোতল, লাশ নিতে পুলিশের সঙ্গে স্বজনদের সংঘর্ষ 

News Desk

করোনা আক্রান্ত এএমএ মুহিতের শারীরিক অবস্থার উন্নতি

News Desk

কি‌শোরগ‌ঞ্জে ২৪ ঘণ্টায় ২ জ‌নের মৃত্যু, শনাক্ত ১৫৮

News Desk

Leave a Comment