free hit counter
বাংলাদেশ

বিদ্যুতের খুঁটি ভেঙে কারের সঙ্গে সংঘর্ষ ট্রাকের

গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর-মাস্টারবাড়ী সড়কে নিয়ন্ত্রণ হারানো ড্রাম ট্রাকের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে সড়কে পড়ে গেছে। এ সময় একটি প্রাইভেটকারের সঙ্গে ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কয়েকজন আহত হন। বুধবার (২০ জুলাই) সকাল সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকার ইউনিলেন্স পোশাক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ প্রধান জানান, সকালে দ্রুতগতির একটি ড্রাম ট্রাক শ্রীপুর থেকে মাস্টারবাড়ীর দিকে যাচ্ছিল। ট্রাকটি নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খঁুটিটি সড়কের ওপর পড়ে সড়কে যান চলাচল বিঘ্নিত হয়। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি প্রাইভেটকারের সঙ্গে ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ওই প্রাইভেটকারে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার পর ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।  

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি শ্রীপুর জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মোহাম্মদ রফিকুল আজাদ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিদ্যুৎ অফিসের কর্মীরা গেছেন। ক্রেন খবর দেওয়া হয়েছে। ক্রেন আসলে সড়ক থেকে খুঁটি সরানোর ব্যবস্থা করে যান চলাচল স্বাভাবিক করা হবে। সন্ধ্যার আগে ঘটনাস্থলের আশপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার চেষ্টা করা হবে।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর প্রাইভেটকারে থাকা যাত্রীরা স্থানীয়দের সহায়তায় প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তবে সড়ক চলাচল স্বাভাবিক করার জন্য পল্লী বিদ্যুতের সহায়তায় সড়ক থেকে খঁুটি সরানোর কাজ চলছে।

Source link