Image default
অন্যান্য

রেগেমেগে মেসি আমাকে খুন করতে চেয়েছিলেন: পারেদেস

এখন আর্জেন্টিনার অনুশীলনে, ম্যাচে, গোলের উদ্‌যাপনে তাঁদের কত হাসিখুশি ছবির দেখা মেলে! আর্জেন্টিনা দলের ছবিতে লিওনেল মেসির পাশে যে কয়জনকে সবচেয়ে বেশি দেখা যায়, তার মধ্যে রদ্রিগো দি পল, জিওভান্নি লো সেলসো, আনহেল দি মারিয়া আর পাপু গোমেজের পাশাপাশি তাঁর নামও আসবে। শুধু আর্জেন্টিনা কেন, এখন তো ক্লাব ফুটবলেও মেসির সঙ্গেই পিএসজিতে খেলছেন লিয়ান্দ্রো পারেদেস।

কিন্তু খুব বেশি দিন আগের কথা নয়, এই পারেদেসের সঙ্গেই মেসির বেশ লেগে গিয়েছিল! এমনই যে, মেসি নাকি তখন খুনই করতে চেয়েছিলেন পারেদেসকে।
ঘটনাটা ২০২১ সালের চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর। পারেদেস তখনো পিএসজিতেই ছিলেন, তবে মেসি তখনো বার্সেলোনার। শেষ ষোলোতে সেবার পিএসজির কাছে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে হেরে বিদায় নেয় মেসির বার্সা। ক্যাম্প ন্যুতে প্রথম লেগে মেসির পেনাল্টিতে বার্সা এগিয়ে গেলেও শেষ পর্যন্ত কিলিয়ান এমবাপ্পের হ্যাটট্রিকে ৪-১ গোলে জেতে পিএসজি।

করোনার কারণে দর্শকবিহীন স্টেডিয়ামের সে ম্যাচেই এক পিএসজি–সতীর্থের কাছে মেসিকে নিয়ে উল্টোপাল্টা কিছু একটা বলে বসেন পারেদেস। কিন্তু মেসি সেটা শুনে ফেলেন। এরপর? মেসি এমনই কড়কানি দিয়েছেন যে পারেদেসের নাকি তখনই ইচ্ছা হচ্ছিল, সব ছেড়ে বাড়িতে চলে যেতে!

Related posts

বাধা ডিঙিয়ে বড় জমায়েত বিএনপির

News Desk

বিএনপির ইফতার মাহফিলে আওয়ামী লীগের হামলা

News Desk

হারের পর যা বললেন মেসি

News Desk

Leave a Comment