Image default
অন্যান্য

মোদী-মমতা সাক্ষাৎ বিচারপতিদের সম্মেলনে, একান্তে আলোচনা কিছুক্ষণ

কিছুদিন আগেই কোভিড সংক্রান্ত বৈঠকে বিরোধীশাসিত রাজ্যগুলির উপরে জ্বালানির দামে কর ছাড় না দেওয়ার দায় চাপিয়ে দেন প্রধানমন্ত্রী

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

বিচারপতিদের সম্মেলনের মাঝেই চা চক্রে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাদা করে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েক মিনিটের বৈঠকে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হয় দুজনের মধ্যে। বৈঠকের সময় সেখানে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি।

উপস্থিত সব মুখ্যমন্ত্রী এবং বিচারপতিদের সঙ্গে চা চক্রে মিলি তো হন প্রধানমন্ত্রী। সেই সময় আলাদা করে কিছুক্ষন প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাথমিকভাবে দুজনের মধ্যে সৌজন্য বিনিময় হয়। পরবর্তী ক্ষেত্রে বেশ কয়েকটি বিষয় নিয়ে কথা হয় দুজনের মধ্যে। যদিও কী বিষয়ে দুজনের কথা হয়েছে সেই নিয়ে কিছু বলবেন না বলে জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

এরপরেই আলোচনার বিষয় নিয়ে শুরু হয়েছে জল্পনা। কিছুদিন আগেই কোভিড সংক্রান্ত বৈঠকে বিরোধীশাসিত রাজ্যগুলির উপরে জ্বালানির দামে কর ছাড় না দেওয়ার দায় চাপিয়ে দেন প্রধানমন্ত্রী। এছাড়াও কেন্দ্রের কাছে রাজ্যের বকেয়া নিয়ে বহুবার সরব হয়েছেন মুখ্যমন্ত্রী। ফলে দুজনের আলোচনার বিষয় নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

Related posts

ব্রাজিলের বিশ্বকাপ দল ঘোষণা, নেই ফিরমিনো

News Desk

সাকিবকে নিয়ে খুব আশাবাদী

News Desk

সাবেক প্রেমিকের সঙ্গে বন্ধুত্ব অটুট

News Desk

Leave a Comment