অন্যান্য

জমি নিয়ে বিরোধ, চাচার হাতে ভাতিজা খুন

ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নে জমিজমা বিরোধের জের ধরে ভাতিজা নুর ইসলাম (৪৫)কে কুপিয়ে হত্যা করেছেন চাচা আবু তাহের।

এ সময় নিহতের স্ত্রী মরিয়ম বেগমকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। নিহত নুর ইসলাম এওয়াজপুর ইউনিয়ন পরিষদ জামে মসজিদের ইমাম ও ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আব্দুর রশিদ জমাদারের ছেলে।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে তাঁর বাড়িতে তাকে কুপিয়ে গুরুতর  জখম করে চাচা আবু তাহের। এ ঘটনায় আহত স্ত্রী মরিয়ম মামলার প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নুর ইসলামের বাবা আব্দুর রশিদ জমাদারের সঙ্গে চাচা আব্দুল মালেক জমাদার ও আবু তাহের জমাদারের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

আজ শুক্রবার সকালে ভাতিজা নুর ইসলামকে কাজ আছে বলে চাচা আব্দুল মালেক মুঠোফোনে বাড়িতে ডেকে আনে। পরে জমির বিরোধের নিষ্পত্তি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আরেক চাচা আবু তাহের ভাতিজা নুর ইসলাম ও ভাতিজার স্ত্রী মরিয়ম বেগমকে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত নুর ইসলামকে উদ্ধার করে প্রথমে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা ৬টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুর ইসলাম।

স্থানীয়রা আরো জানায়, চাচা আব্দুল মালেক ভাতিজা নুর ইসলামের মৃত্যুর খবর পেয়ে পালাতে গেলে চরফ্যাশন বাজারের লোকজন তাকে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।asq asq asq asq

এ বিষয়ে শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্ত্রী মরিয়ম বেগমকে হাসপাতাল থেকে অভিযোগ দায়ের করার জন্য নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযুক্ত চাচা আব্দুল মালেককে আটক করা হয়েছে।

Related posts

বিএনপির সমাবেশের দিন ইন্টারনেটের গতি কমে যায় কেন

News Desk

‘বিকিনি কিলার’ চার্লস শোভরাজকে কেন ছাড়ছে নেপাল

News Desk

ইউক্রেনের শিশুদের সহায়তার জন্য নোবেল পদক বেচলেন রুশ সাংবাদিক

News Desk

Leave a Comment