free hit counter
অন্যান্য

কালের কণ্ঠ শুভসংঘ কুলাউড়া উপজেলা শাখার নতুন কমিটি গঠন

মৌলভীবাজারের কুলাউড়ায় এক ঝাঁক মেধাবীদের নিয়ে কালের কণ্ঠ শুভসংঘের ৬১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান স্বাক্ষরিত প্যাডে আগামী ১ বছরের জন্য কুলাউড়া উপজেলা শাখার এ কমিটি অনুমোদন করা হয়। কমিটিতে পুনরায় উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলামকে সভাপতি ও মহিউদ্দিন রিপনকে সাধারণ সম্পাদক এবং আজহার মুনিম শাফিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এর আগে গত শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে শুভসংঘের নতুন কমিটি গঠনের লক্ষ্যে কুলাউড়া পৌর এলাকার শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালের কণ্ঠ শুভসংঘ কুলাউড়া উপজেলা শাখার বিগত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কালের কণ্ঠ প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্টা মাহফুজ শাকিল। সভায় শুভসংঘের ৬১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয় এবং খুব শিগগিরই সংগঠনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেওয়া হয়।এছাড়া সংগঠনটি পরিচালনার জন্য ১১ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। পরিষদে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান, সাইক্রিয়াটিক ডা. মো. সাঈদ এনাম, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক উদ্দিন আহমদ সুন্দর, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই ও কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলকে সদস্য করা হয়েছে।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন- সহ-সভাপতি রফিকুল ইসলাম মামুন, আবুল কাশেম উসমানী, তানজিদা আক্তার সেবিন, আলাউদ্দিন শামীম, মো. মিজানুর রহমান, এম আই মুর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রুমেল আহমদ চৌধুরী, সালাউদ্দিন আল সালোক, হাবিবুর রহমান সুজন, মেহেদী হাসান, তানিম ইকবাল চৌধুরী, মো. বশির আল ফেরদাউস, তাহমিদ খান শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েল, আব্দুল মুন্তাকিম ফাহিম, অর্থ সম্পাদক মো. সালাউদ্দিন, সহ-অর্থ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, দপ্তর সম্পাদক হিমেল রহমান, নারী বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, ইভেন্ট সম্পাদক আবুল হাসনাত রাহাত, কর্ম ও পরিকল্পনা সম্পাদক পার্থ দেব, প্রচার সম্পাদক মিফতা আহমদ রাফি, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আহমদ আলী, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সানজিনা বিন ইসলাম, স্বাস্থ্য ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান চৌধুরী, ক্রীড়া সম্পাদক, খায়রুল ইসলাম রুমেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ কে এম সাকিব আল হাসান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তাহমিনা ওয়াহিদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সামিয়া জাহান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আজিম উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক জয়নাল আবেদীন।

Bednet steunen 2023